সিরাজুলের বিরুদ্ধে রাস্তা বন্ধ করে দোকান ঘড় নির্মাণের গায়েবি অভিযোগ দায়ের

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের জাবারিপুরে সরকারি রাস্তা বন্ধ করে দোকানঘর নির্মাণ বিষয়ে সিরাজুলের বিরুদ্ধে গায়েবি অভিযোগ দায়েরের খবর পাওয়া যায়। অভিযোগের বিষয়গুলো মিথ্যা এবং বানোয়াট আখ্যা দিয়ে সিরাজুল ইসলাম বলেন, জাবারিপুর এলাকায় করতোয়া নদীর তিরবর্তী এলাকার মানুষের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে ঐ রাস্তার মুখে অবৈধভাবে দোকান ঘর নির্মান সংক্রান্ত অভিযোগের কোন ভিত্তি নেই। কারন এই দোকান অনেক আগে থেকেই নির্মান করা ছিলো। জনগনের যাতায়াতের সমস্যা হয়না এখানে।
তিনি বলেন, আমি মাদকের সাথে কোন ভাবেই সংশ্লিষ্ট নই।
এবিষয়ে ততোধিক এলাকাবাসী বলেন, এমন অভিযোগ করা মোটেও সমীচীন হয়নি। প্রকৃত পক্ষে হিংসার বশবর্তী হয়ে এমন গায়েবি অভিযোগ দায়ের করেছে মনছেরগংরা।
অভিযোগে বলা হয়েছে, জাবারিপুর এলাকার মৃতঃ খোরশেদ এর ছেলে সিরাজুল ইসলাম (৪৮) একজন আইন বিরোধী লোক। সে চুরি, ডাকাতি, মাদক ব্যবসা ও এলাকার অসামাজিক কাজের সাথে জড়িত। তার নামে আদালতে ৬/৭টি মামলা চলমান আছে। সে বর্তমানে ১০৪/২২০ এসটি বিস্ফোরণ মামলার পলাতক আসামি। উক্ত অভিযোগের বিষয়ে সিরাজুল ইসলাম আরও বলেন, আমার বিরুদ্ধে বিবাদীরা মিথ্যা ও বানোয়াট অভিযোগ দায়ের করে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রচার করেছে। বিষয়টি আমার দৃষ্টিগোচর হওয়ার এমন বানোয়াট সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি। আমি কোন মামলার পলাতক আসামী নই।
ব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে অভিযোগ মিথ্যা প্রমানিত হলে অভিযোগকারীর বিরুদ্ধে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।