গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার বনগ্রাম ইউপি চেয়ারম্যান মো. শাহীন সরকার ও জামালপুর সাবেক ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম রেজাসহ ১৫ জন নেতাকর্মী উপজেলা জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন। মঙ্গলবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এই পদত্যাগের ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, বনগ্রাম ইউপি চেয়ারম্যান মো. শাহীন সরকার ও জামালপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. রেজাউল করিম রেজাসহ ১৫ নেতাকর্মী জাতীয় পার্টির জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির বিভিন্ন পদে অবস্থান করে দলের কার্যক্রম পরিচালনা করে আসছিল। কিন্তু গত ২৪ আগস্ট জেলা জাতীয় পার্টি কর্তৃক উপজেলা নির্বাহী কমিটি প্রকাশ করা হয়। উক্ত কমিটিতে শাহীন সরকারকে সহ-সভাপতি এবং মো. রেজাউল করিম রেজাকে সদস্য পদে রাখা হয়। কিন্তু ব্যবসা-বাণিজ্যসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে পার্টির কাজ করা তাদের পক্ষে সম্ভব না হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর তারা দলের স্ব স্ব পদ থেকে ইস্তফা দেন। বর্তমানে জাতীয় পার্টির জেলা, উপজেলা ও ইউনিয়ন কমিটির সাথে তাদের কোন দলীয় সম্পর্ক নেই।
পদত্যাগকারী নেতাকর্মীরা হলেন- মো. শাহীন সরকার, মো. রেজাউল করিম রেজা, মো. শাখাওয়াত হোসেন, মো. আলমগীর হোসেন, ফেরদৌস আলম মজনু, ফজলুল হক ভোলা, আব্দুল ওয়াহেদ, মো. আব্দুল খালেক, সোহরাব হোসেন দুলাল, মো. তাজুল ইসলাম, মো. জিন্নু মিয়া, হোসেন শেখ, মো. আকরাম হোসেন, মো. রঞ্জু মিয়া ও জাহাঙ্গীর হোসেন।