হিলিতে হত্যার উদ্দেশ্যে হামলা,গুরুতর আহত তিন

ছামিউল ইসলাম আরিফ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর উপজেলার বানিয়াল গ্রামে গরু ছেড়ে দিয়ে শাক-সবজির বাগান নষ্ট করায় বাধা দেওয়াকে কেন্দ্র করে জরিফ উদ্দীন ও তার মেয়েসহ জামাইকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার জন্য কুপিয়ে জঘম করেছে প্রতিবেশিরা। এ ঘটনায় বাদী হয়ে আসাদুজ্জামান প্রান্ত হাকিমপুর থানায় একটি এজাহার দায়ের করেন।

মঙ্গলবার (০৬ অক্টোবর) সকাল সাড়ে ৮ টার সময় উপজেলার বানিয়াল গ্রামে আহতদের বাড়ির সামনে কথা নিয়ে তর্কের সময় পরিকল্পিতভাবে এই সংঘর্ষ চালায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহতরা হলেন, মোঃ জরিফ উদ্দীন, মুন্নি বেগম (২২), দিলদার হোসেন (২৮)। এদের মধ্যে মুন্নি বেগমের অবস্থা আসংঙ্খাজনক হওয়াই হাকিমপুর উপজেলা ¯াা^স্থ্য কমপ্লেক্সের ডাক্তারগন উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক হাসপাতালের এম্বুলেন্সে করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে সন্ধ্যার সময় বাদীর বাবা জরিফ উদ্দীন এবং বোন জামাই দিলদার হোসেনের অবস্থার অবনতি হওয়ার কারনে সন্ধ্যায় তাদেরকেও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনার কথা জানতে পাওয়া মাত্রই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দিয়েছি। উপরোক্ত ঘটনার আসাদুজ্জামান প্রান্ত বাদী হয়ে এজাহের দায়ের করেছে। ইতি মধ্যে আব্দুর রহিম (২২) নামে একজনকে আটক করেছি। আরেক আসামী আব্দুর রহমান (২৭) হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাকে আটক করা হয়নি। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আসামীরা হলেন, আব্দুর রহিম (২২), আব্দুর রহমান উভয় পিতা বেলাল হোসেন, নাজনিন বেগম (২০), স্বামী আব্দুর রহমান, নাইছ বেগম (১৮) সহ অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে থানায় এজাহের দায়ের করেন। সকলের ঠিকানা উপজেলার বানিয়াল গ্রামে।

সর্বশেষ সংবাদ