বন্যায় ক্ষতি গ্রস্থ ১০০ পরিবারের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: আর্তমানবতার সেবাই নিয়োজিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বগুড়া ইউনিট আজ ০৭ অক্টোবর ২০২০ তারিখ বুধবার স্থান: পাকুল্লা ইউনিয়ন (অস্থায়ী কার্যালয়), সকাল ১০.০০ টায় সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০ পরিবারে মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করে। ত্রাণ সামগ্রী হিসেবে পরিবার প্রতি নগদ ৪,৫০০/- টাকা ও ১ প্যাকেট সবজি বীজ (৮ প্রকার, করলা, ঢেঁরস, মিষ্টি কুমড়া, লাউ, শসা, বরবটী, লালশাক, পুঁইশাক) বিতরণ করা হয়।

এবং বন্যায় ক্ষতিগ্রস্ত ৬৫০ পরিবারের মাঝে, পরিবার প্রতি চাল ৭.৫ কেজি, ডাল ১ কেজি, তৈল ১ লি:, লবন ১ কেজি, চিনি ১ কেজি এবং সুজি ১/২ কেজি বিতরণ করা হয়।

বগুড়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও রেড সোসাইটির আজীবন সদস্য জনাব সাহাদারা মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অর্থ ও সবজি বীজ বিতরণ কার্যক্রম এর উদ্ধোধন করেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া রেড ক্রিসেন্ট ইউনিটের, সেক্রেটারী এ,কে, এম সুরুতজামান, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া ইউনিট কার্যনির্বাহী সদস্য এলিজা ইয়াসমিন কেয়া, এনডিআরটি সদস্য ইলিয়াস আহমেদ, মো: রাকিব হাসান, পাকুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, বাংলাদেশ ডাক বিভাগের কর্মকর্তা, সুপারিন্টেন্ডেন্ট মঞ্জু মান আরা বেগম, বগুড়া রেড ক্রিসেন্টের ইউনিট অফিসার মির্জা শামীম আহ্সান। যুব রেড ক্রিসেন্ট, বগুড়া ইউনিটের যুব প্রধান আসিফ উর রহমান এর নেতৃত্বে ২২ জন যুব ও স্বেচ্ছাসেবক উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন করে। বাংলাদেশ ডাক বিভাগের মাধ্যমে উক্ত টাকা উপকারভোগীদের মাঝে বিতরণ করা হয়।