সাদুল্লাপুরে স্কুলছাত্রীকে উত্যাক্ত ও শিশু ধর্ষণের চেষ্টায় ২ যুবক আটক

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় স্কুলছাত্রীকে অত্যাক্ত ও শিশু ধর্ষণ টেষ্টার অভিযোগে শাহাজান মিয়া (৩০) এবং শাওন প্রধান (২০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) দুপুরে এ অভিযোগে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে শাহাজান মিয়া পার্শ্ববর্তী পুর্বখামার দশলিয়া গ্রামের এক স্কুলছাত্রীকে (১৩) প্রেমের প্রস্তাব দেয়াসহ পথরোধ করে প্রায়ই নানাভাবে অত্যাক্ত করে আসছিল। এ বিষয়ে ওই ছাত্রীর পিতা সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করে। এ ঘটনায় থানা পুলিশ শনিবার সন্ধ্যায় শাহাজানকে আটক করে।
অপরদিকে, শনিবার সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে শাওন প্রধান প্রতিবেশী এক শিশুকন্যাকে (৪) ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়। সেখানে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে শাওন প্রধান সটকে পড়ে। বিষয়টি স্বজনরা জানতে পেরে শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, দু’টি ঘটনায় পৃথক পৃথক এজাহার দায়ের হয়েছে। শনিবার সন্ধ্যায় অভিযুক্তদের আটক করে রোববার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।