ভলান্টিয়ার ফর বাংলাদেশ বগুড়া জেলা শাখার অভিষেক

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: জাগো ফাউন্ডেশনের ইয়্যুথ উইং ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) বগুড়া জেলা শাখার অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় বগুড়া সদরের স্থানীয় একটি রেস্টুরেন্টে এই অভিষেক অনুষ্ঠিত হয়। এসময় সাদর সম্ভাষণে বরণ করে নেওয়া হয় একবছর মেয়াদী ভিবিডি বগুড়ার নতুন কমিটির ৩২ জন সদস্যকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভিবিডি রাজশাহী বিভাগীয় প্রেসিডেন্ট মিজানুর রহমান।

প্রধান অতিথি ভিবিডি বগুড়ার অতীত স্মৃতি এবং বর্তমান পরিস্থিতি ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নতুন কমিটির সদস্যদেরকে দিকনির্দেশনা দেন এবং শুভেচ্ছা স্মারক হিসাবে ভিবিডির লোগো সম্বলিত কোট পিন উপহার দেন।

অনুষ্ঠানের প্রথমেই প্রধান অতিথি ও নতুন কমিটি সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করে নেন ভিবিডি বগুড়া বোর্ডের পাবলিক রিলেশন অফিসার ‘তানিয়া সুলতানা’। এরপর শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ভিবিডি বগুড়া জেলা সভাপতি ‘হারেজ আল বাকি’। এ সময় উপস্থিত ছিলেন ভিবিডি বোর্ড বগুড়া জেলা শাখার সহ-সভাপতি আবু হাসান, মানব সম্পদ কমকর্তা নাহিদ মাহমুদ, প্রোজেক্ট অফিসার শাফী উদ্দীন, অর্থ সম্পাদক সাগীর আহম্মেদ জয়, পাবলিক রিলেশন অফিসার সুলতানা খাতুন প্রমুখ।

জাগো ফাউন্ডেশনের ইয়্যুথ উইং ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) বগুড়া জেলা প্রতিষ্ঠিত হয় ২০১২ সালে। জাগো ফাউন্ডেশন মানসম্মত শিক্ষা ও জাতিসংঘ ঘোষিত ‘টেকসই উন্নয়ন ও সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে থাকে।