সান্তাহারে সুবিধা ভোগীদের ২৬৪ বস্তা চাল জব্দ, থানায় মামলা

আদমদীঘি প্রতিনিধি: বুধবার বেলা ১১টায় বগুড়ার সান্তাহারে হেলালিয়া সুবিধা ভোগীদের মাঝে চাল বিক্রি না করে গুদামে রেখে পাচার করার অপরাধে ২৬৪ বস্তা চাল জব্দ করা হয়েছে।
জানা গেছে, সান্তাহারে হেলালিয়া ডিলার বেলাল হোসেনের কাছে সুবিধা ভোগীদের মাঝে খাদ্যবান্ধব ৬৭০ বস্তা চাল বিক্রির জন্য বরাদ্দ দেয়া হয়। সোমবার এবং মঙ্গলবার চালগুলো সুবিধা ভোগীদের মধ্যে বিক্রি করার দিন নির্ধারন করা ছিল। কিন্তু ডিলার বেলাল হোসেন ২৬৪ বস্তা চাল বিক্রি না করে গুদামজাত করে রাখে। বুধবার ভোরে ওই গুদাম থেকে ১৫ বস্তা চাল অটোচার্জার করে পাচার করার সময় স্থানীয় জনতা অটোর্চাজার আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আদমদীঘি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৫ বস্তা চাল জব্দ করে। পরে আদমদীঘি নির্বাহি অফিসার সীমা শারমিনের নির্দেশে সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হকের নেতৃত্বে অভিযান চালিয়ে হেলালিয়া হাটে গিয়ে ডিলার বেলাল হোসেনের গুদাম তল্লাশী করে খাদ্য বিভাগের সিল মোহরযুক্ত ২৩৪ বস্তা এবং খোলা ১৫ বস্তা চাল জব্দ করেন। জব্দ চাল থানা পুলিশের হেফাজতে রয়েছে।
সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হক বলেন, এ ঘটনায় থানায় ডিলার বেলাল হোসেনের নামে নিয়মিত মামলা দায়ের হবে। আদমদীঘি থানার ওসি (তদন্ত) সানোয়ার হোসেন বলেন, মামলা দায়েরের বিষয়ে তাঁরা নির্দেশনা পেয়েছেন।

সর্বশেষ সংবাদ