আমি আমার দায়িত্বটা সঠিকভাবে পালন করার চেষ্ঠা করছি .. রসিক মেয়র মোস্তফা

স্টাফ রিপোর্টার: রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমার লক্ষ্য ও উদ্দেশ্য সঠিক। আমি আমার দায়িত্বটা সঠিকভাবে পালন করার চেষ্ঠা করছি। নগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা, পানি ও বিদ্যুৎসহ সকল সুযোগ সুবিধা সঠিকভাবে নিশ্চিত করে নগরবাসির সেবা করতে হবে। আমার একার পক্ষে সম্ভব নয়। সেজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল নগর ভবনের সভা কক্ষে রংপুর সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের এডহক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।
তিনি বলেন, কাজে অবহেলা নয়। নিষ্ঠার ও সততার সাথে সকলকে কাজ করতে হবে। আপনাদের সকলের প্রচেষ্ঠায় রংপুর সিটি কর্পোরেশনের ভাবমূর্তি উজ্জল হবে।
রংপুর সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের এডহক কমিটির আহবায়ক মোঃ আব্দুর রহিম বাবলু’র সভাপতিত্বে মিফতাহুল জান্নাতের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব সৈয়দ জাহাঙ্গীর কবীর শান্ত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, সচিব মোঃ রাশেদুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ফিরুজুল ইসলাম, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈমুল হক, কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, হারুন অর রশিদ, ফজলে এলাহী ফুলু, মিজানুর রহমান মিজু, রফিকুল ইসলাম, হাসনা বানু ও মনোয়ারা সুলতানা মলি।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের এডহক কমিটির উপদেষ্ঠা মিজানুর রহমান মিজু, যূগ্ম আহবায়ক নুর মোহাম্মদ, ওয়াদুদ হোসেন, শহিদুল হোসেন সোহেল, আকতার হোসেন, খোকন মিয়া, রবিউল ইসলাম রতন, ফারুক আহমেদ ও মোবারক হোসেন হিরা, সদস্য আজহারুল ইসলাম, হযরত আলী, একরামুল, শাহ আলম, মোঃ মাহামুুদুলনবী, ইব্রাহিম খলিল, আবুল কালাম আজাদ, মোছাঃ হাজেরা খাতুন ও জেবা বেগমসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সর্বশেষ সংবাদ