বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সমাবেশ ও মিছিল

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ধুনট উপজেলা শাখার  উদ্যোগে  আজ ১৫অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার সকাল ১১টায় ধুনট কেন্দ্রীয় শহিদ মিনারে
আসন্ন ধুনট পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড সাহা সন্তোষের সভাপতিত্বে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা কমিটির বিপ্লবী সভাপতি কমরেড জিন্নাতুল ইসলাম জিন্না।
বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি সন্তোস কুমার পাল, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি সিরাজগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি কমরেড ডাঃ আব্দুল কাদের, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি সংগ্রামী ছাত্রনেতা নাদিম  মাহমুদ, প্রধান অতিথি কমরেড জিন্নাতুল ইসলাম জিন্নাহ। সাহা সন্তোস কে আগামী ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে  নির্বাচিত করার জন্য পৌরবাসির প্রতি আহবান জানান হয়। সভা শেষে একটি মিছিল পৌর এলাকা    প্রদক্ষিণ করে।
বক্তারা বলেন জোট, মহাজোটের বাহিরে বামবিকল্প গড়তে ধুনট পৌরসভার নির্বাচনে কমিউনিস্ট পার্টির প্রার্থী বীরমুক্তিযোদ্ধা সাহা সন্তোস কাস্তে মার্কায় ভোট করবে।
গরীব মানুষের মুক্তির জন্য কমিউনিস্ট পার্টি’র  বিকল্প নেই। পৌরবাসীর সকল সংকটে পাশে থেকেছে এবং দাবী আদায়ে রাজপথের লড়াইয়ের নেতৃত্ব দিয়েছে জননেতা কমরেড সাহা সন্তোস। মানুষের প্রয়োজনে  ও পৌর এলাকার উন্নয়ন এর জন্য সাহা সন্তোস কে ধুনট পৌরসভায় দরকার।