বগুড়ায় রশিদুল হত্যার খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

ব্লাড ডোনেশন ক্লাব বগুড়ার ধর্মীয় সম্পাদক স্বেচ্ছাসেবী আর, কে রশিদুল হত্যার খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের রহমান নগর এলাকায় মানববন্ধন করেছে ব্লাড ডোনেশন ক্লাব বগুড়া।
এসময় উপস্থিত ছিলেন ব্লাড ডোনেশন ক্লাবের সাধারণ সম্পাদক আকবর আহম্মদ, মুখপাত্র সজিব ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনায়েত, কোষাধ্যক্ষ শিপলু, সদস্য সম্রাট, সানি চক্রবর্তী, ইসমাইল, স্বাধীন, কবির, মিজান, সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থার সভাপতি প্রকৌশলী খায়রুল আলম লাখিন, লিমন খান, আবু সাঈদ, রাসেল আহম্মেদ, খায়রুল বাশার, রবিন, রবিউস সানি, রাকিব হোসেন ও প্রভাতফেরীর নাহিদুল ইসলাম নাহিদ প্রমুখ।

মানববন্ধনে সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থার সভাপতি লাখিন বলেন, রশিদুল ছিল একজন তরুন সমাজসেবী। যে অন্যের উপকারে সব সময় নিজেকে বিলিয়ে দিত। এই মানববন্ধনের মাধ্যমে রশিদুলকে যারা হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবী জানায়। আমরা প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি অবিলম্বে দূষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।
তিনি আরো বলেন, দেশের যুব সমাজকে সচেতন হতে হবে ভবিষ্যতে রশিদুলের মত আর কোন যুবককে সন্ত্রাসীদের হাতে অকালে প্রাণ হারাতে না হয়। দেশ থেকে সমাজ থেকে খুনিদেরকে একেবারে নিমূল করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সর্বশেষ সংবাদ