আল্লামা আহমদ শফি (রাহ.)’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা জামেয়া দারুল উলুম দেউলগ্রামে অনুষ্টিত

সিলেট প্রতিনিধি: ঐতিহ্যবাহী জামেয়া ইসলামিয়া দারুল উলুম দেউলগ্রাম’র ছাত্র সংগঠন আল ফজল ছাত্র সংসদের উদ্যোগে আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুর ১২ ঘটিকার সময় জামেয়ার কন্ফারেন্স হলে খলীফায়ে মাদানী, আমিরে হেফাজত আল্লামা শাহ আহমদ শফি রাহ.’র জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।
জামেয়া ইসলামিয়া দারুল উলুম দেউলগ্রামের শিক্ষা সচিব ও আল ফজল ছাত্র সংসদের সম্মানিত সভাপতি হযরত মাওঃ কামরুল হক্ব হাফি সভাপতিত্বে ও জামেয়ার মেধাবী ছাত্র ও আল ফজল ছাত্র সংসদের সেক্রেটারি হাফিজ হাবিবুল্লাহ মিসবাহ এর সঞ্চালনায় অনুষ্টিতব্য আলোচনা সভায় শাইখুল ইসলামের জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন, জামেয়ার প্রবীণ মুহাদ্দিস হযরত মাওঃ শায়খ আব্দুল আওয়াল সাহেব (দা:বা:), হযরত মাওঃ আব্দুল বাসিত (হাফি.), হযরত মাওঃ মুফতি আব্দুল মালিক (হাফি.), হাফিজ মাওলানা আলী আহমদ এবং জামেয়ার ছাত্রদের মধ্য থেকে বক্তব্য প্রদান করেনঃ মুহাম্মাদ উমর আলী, হাফিজ সুফিয়ান আহমদ, হাফিজ শাহিদ আহমদ, মুহাম্মাদ সাইফুল্লাহ লস্কর ও হাফিজ সালমান আহমদ।
আলোচনার সভার শুরুতে পবিত্র কালামুল্লাহ শরীফ থেকে তিলাওয়াত করেন, হাফিজ তাকিউল আবরার ও হাফিজ শাব্বীর আহমদ। তারানা আবৃত্তি করেন, মুহাম্মাদ ইমদাদুল্লাহ লস্কর ও হাফিজ শাব্বীর আহমদ।
জামেয়ার প্রবীণ সিনিয়র মুহাদ্দিস হযরত মাওঃ শায়খ আব্দুল আওয়াল সাহেব (দা:বা:)এর  দোয়ার মাধ্যমে আলোচনা সভা শেষ হয়।