মুন্ডুমালা পৌর ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা

সারোয়ার হোসেন, রাজশাহীঃ রাজশাহীর তানোর মুন্ডুমালা পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। (১৭ অক্টোবর) শনিবার বিকেলে পাঁচন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
উক্ত বর্ধিত সভায় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট গোলাম মোস্তফা।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর আমির হোসেন আমিন, আওয়ামী লীগ নেতা স্বপন, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর নাহিদ হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর মোহাম্মদ আলী মুন্টু, যুবলীগ নেতা আহমেদ সিজার,আ ম আরিফুল ইসলাম তপন ও উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ সংবাদ