গাইবান্ধা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত ওসির মতবিনিময়

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর থানার নবাগত অফিসার ইনচার্জ মো. মাহফুজুর রহমান শনিবার গাইবান্ধা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, সহ-সভাপতি নুরুজ্জামান প্রধান, যুগ্ম সম্পাদক ইদ্রিসউজ্জামান মোনা ও সিদ্দিক আলম দয়াল, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী, সমাজ কল্যাণ সম্পাদক কুদ্দুস আলম, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সদস্য ফেরদৌস ইসলাম খান, এবিএম ছাত্তার, আফরোজা লুনা, রেজাউল হক মিতা, রজতকান্তি বর্মন, শেখ হুমায়ুন হক্কানী, আবু কায়সার শিপলু ও শামসুজ্জোহা। এসময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি (তদন্ত) মজিবুর রহমান।
মতবিনিময় সভায় নবাগত ওসি মো. মাহফুজুর রহমান বলেন, তিনি প্রয়াত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সন্তান। সুতরাং একাত্তরের মুক্তিযুদ্ধে অর্জিত এই দেশে তাঁর কর্মকালে তিনি আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, মাদক নিয়ন্ত্রণ এবং জনকল্যাণে নিবেদিত হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। তাঁর কার্যালয়ে বিচার প্রার্থী অসহায় দরিদ্র মানুষরাই প্রাধান্য পাবে, দালালরা নয়। তিনি সাংবাদিকদের কাছে বস্তুনিষ্ঠতা ও জনকল্যাণে নিবেদিত সাংবাদিকতা প্রত্যাশা করেন এবং এজন্য তাঁর কর্মকাল সময়ে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
এর আগে গাইবান্ধা প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ মো. মাহফুজুর রহমানকে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং প্রেসক্লাবের বার্ষিক প্রকাশনা সমূহ উপহার দেয়া হয়।

সর্বশেষ সংবাদ