রৌমারী সীমান্তে ভারতীয় গরু ব্যবসায়ী আটক

সাইফুর রহমান শামীম,, কুড়িগ্রাম প্রতিনিধি,কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারতীয় গরু ব্যবসায়ী মো. নুরুজ্জামানকে (২৫) আটক করেছে বিজিবির জওয়ানরা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জামালপুর-৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল এস এম আজাদ। আটক গরু ব্যবসায়ীকে মামলা করে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জামালপুর-৩৫ বিজিবি ব্যাটালিয়ন সূত্র জানায়, রবিবার (৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের উজান ঝগড়ারচর নামক এলাকায় আন্তর্জাতিক সীমান্ত পিলার ১০৫৭ এর আড়াইশত গজ বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে ভারতীয় নাগরিক মো. নুরুজ্জামান। সে ভারতের ধুবরী জেলার হাটশিংগীমারী থানার মানকারচরের কানাইমারা গ্রামের মো. সুরৎ আলীর পুত্র। আটককৃত ভারতীয় ব্যক্তি গরু চোরাচালানের টাকা লেনদেনের উদ্দেশ্যে বাংলাদেশে প্রবেশ করে বলে জানা গেছে। তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলার প্রক্রিয়া চলছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ জানান, এ ব্যাপারে বিজিবি থেকে আটক এক ভারতীয় নাগরিককে মামলার জন্য থানায় নিয়ে আসা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।