মেয়র লিটনকে রাসিকের স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

 রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের রাসিকের স্বাস্থ্য বিভাগ সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানানো হয়েছে।

গতকাল রোববার (৩ জানুয়ারি) নগর ভবনে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যান স্থায়ী কমিটির সভাপতি ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. নূরুজ্জামান টুকু ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগমের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ও কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীরা মেয়র মহোদয়কে ফুলেল শুভেজ্ঞা জানিয়েছেন। এ সময় স্বাস্থ্য বিভাগের দুই বছরের কার্যক্রমের বই মেয়রকে প্রদান করা হয়।

মেয়র মহোদয়কে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রাসিকের ট্রেড লাইসেন্স শাখার ব্যবসা পরিদর্শক একেএম আবু সাকের পিয়াস, অফিস সহকারী জাকির ও রাজন।

আইএফআইসি ব্যাংকের পক্ষ থেকে মেয়র মহোদয়কে ইংরেজি নতুন বছরের ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক রাজশাহীর ম্যানেজার ইকবাল হোসেন ভূঞা, সিনিয়র প্রিন্সিপাল অফিসার আবু সাঈদ মো. কামাল, প্রিন্সিপাল অফিসার মাসুদ আলী খান ও ব্যাংক কর্মকর্তা নাজমুল ইসলাম প্রমুখ।