কষ্টের জয়ের দিনে মেসির দারুণ কীর্তি

লা লিগার তলানির দল ওয়েস্কার বিপক্ষেও জিততে বেশ ঘাম ঝরাতে হয়েছে বার্সেলোনার। লিওনেল মেসির পারফরম্যান্সের ওপর ভর করে এই জয় পেয়েছে কাতালান ক্লাবটি। ২৭ মিনিটে মেসির অ্যাসিস্টে ফ্রেংকি ডি জং জয়সূচক গোলটি করেন। এদিকে লুইস সুয়ারেজের শেষ মুহূর্তের গোলে আলাভেসকে ২-১ গোলে পরাজিত করে একদিন পরেই টেবিলের শীর্ষে ফিরেছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

বার্সার কষ্টের জয়ের দিনে মেসি দারুণ কীর্তি গড়েছে। লা লিগায় ৫০০ ও সব প্রতিযোগিতা মিলে বার্সেলোনার হয়ে ৭৫০ ম্যাচ খেলার অসামান্য কীর্তি গড়েছেন তিনি। গোঁড়ালির ইনজুরির কারণে ২০২০ সালের শেষ ম্যাচটি মিস করার পর কাল আবার ফিরে বার্সাকে জয় উপহার দিয়েছেন এলএম টেন।

এ নিয়ে টানা চারটি অ্যাওয়ে জয় তুলে নিল রোনাল্ড কোম্যানের দল। তবে অ্যাথলেটিকোর চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে তারা। ম্যাচ শেষে কোম্যান বলেন, ‘সার্বিকভাবে বলা যায়, শেষ ২০ মিনিট আমরা ভালো খেলেছি। আমরা বেশ কিছু সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু এই ধরনের প্রতিপক্ষের বিপক্ষে কার্যত অনেক কিছুই একটা সময় কঠিন হয়ে পড়ে। বিশেষ করে অতি রক্ষণাত্মক কৌশলের বিপরীতে নিজেদের মানিয়ে নেওয়াটা মোটেও সহজ নয়। আমরা একটি দারুণ গোল পেয়েছি, এ ছাড়া দুই থেকে তিনটি সহজ সুযোগ নষ্টও করেছি।’

 

সর্বশেষ সংবাদ