বগুড়ায় লুৎফর ডাকাতের সহযোগী তাজু চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার

 

সঞ্জু রায়, স্টাফ রিপোর্টার: বগুড়ায় সোনাতলা থানা পুলিশের অভিযানে রবিবার সারিয়াকান্দির যমুনার কুমির খ্যাত চর এলাকার ত্রাস পুলিশের জালে সদ্য গ্রেফতার হওয়া ডাকাতদলের সর্দার লুৎফর ডাকাতের সহযোগী আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় এক সদস্য কে গ্রেফতার করা হয়েছে। এসময় তার থেকে উদ্ধার করা হয়েছে একটি নম্বরবিহীন চোরাই ১৬০সি.সি এ্যাপাচি মোটরসাইকেল।
গ্রেফতারকৃত আসামী হলেন, গাইবান্ধা জেলার সাঘাটা থানার টেপা পদুমশহর এলাকার বাবলু মিয়ার ছেলে তাজুল ইসলাম ওরফে তাজু (৩৪)। জানা যায়, বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর দিকনির্দেশনায় এবং সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা’র নেতৃত্বে রবিবার গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকার শিংঙ্গাপুকুর দিঘীরপাড়া কারভাট এলাকায় অভিযান চালিয়ে আসামী তাজু কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তাজু দীর্ঘদিন ধরেই বগুড়া, গাইবান্ধা, রংপুরসহ বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে চরের লুৎফর ডাকাতের মাধ্যমে বিক্রয় বা বিভিন্ন জায়গায় প্রেরণ করতো। এদিকে একইদিন সোনাতলা থানার পৃথক আরেকটি অভিযানে ৩ মাসের সি.আর সাজা পরোয়ানাভুক্ত সোনাতলার চমরগাছা এলাকার আব্দুর রাজ্জাক মন্ডলের ছেলে রাব্বী মিয়া (৩২) কেও গ্রেফতার করা হয়েছে।
বগুড়া সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গ্রেফতারকৃত তাজুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় এখন পর্যন্ত ৯টি চুরির মামলা রয়েছে। সে আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য এবং লুৎফর ডাকাতের সহযোগী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশ্চিত হওয়া গেছে। মামলা দায়েরের পর সোমবার তাজুল এবং সাজাপ্রাপ্ত আসামী রাব্বীকে আদালতে প্রেরণ করা হয়েছে মর্মে জানান ওসি রেজাউল করিম।

 

সর্বশেষ সংবাদ