বিতর্কিত ব্যক্তিকে দিয়ে পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের বিতর্কিত ব্যক্তিকে দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৬ জানুয়ারী) বিকেলে গাইবান্ধা বাসষ্ট্যান্ডে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সৌরভ আহম্মেদ বাবলা।
তিনি বলেন গত ৫ জানুয়ারী মঙ্গলবার দিবাগত রাত ২টায় গাইবান্ধা জেলা ছাত্রলীগ কর্তৃক বিতর্কিত ব্যক্তিকে সাধারণ সম্পাদক করে পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে।
তিনি আরো বলেন বিবাহিত ও মাদক মামলায় ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত ব্যক্তি মামুন-আর-রশিদ সুমনকে সাধারণ সম্পাদক করাসহ একাধিক বিবাহিতদের নাম উল্লেখ করে পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়।
সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদয় হস্তক্ষেপসহ উল্লেখিত ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত উপজেলা ছাত্রলীগের কমিটির সাংগঠনিক সম্পাদক নজিবুর রহমান নয়ন, সহ-সভাপতি জাকির হোসেন টমাস ইমরান, ছাত্রনেতা সাঈস সরকার, মাহসিন সরকার, বাপ্পী, সরোয়ার, সাকিব, সিয়াম, শিপন, মানিক, আরিয়ান রাকিব, সোহেল রানা সাকিবসহ প্রায় শতাধিক নেতাকর্মী।
তবে অভিযোগ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত বলে দাবী করেন সদ্য অনুমোদিত কমিটির সাধারণ সম্পাদক মামুন-আর-রশিদ মামুন সাংবাদিকদের বলেন পদ বঞ্চিত নেতাকর্মীরা তাদের স্বীয়স্বার্থ হাসিল করতে না পেরে তার বিরুদ্ধে এমন অভিযোগ উত্থাপন করেছেন।
একই কমিটির সভাপতি আতিক হাসান মিল্লাত বলেন জেলা কমিটি ও অনুমোদিত কমিটির বিরুদ্ধে অভিযোগ সম্পুর্ন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। তারা উল্লেখিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।