বগুড়ায় ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বুধবার রাতে বগুড়ায় মধ্য রাতে রাস্তায় ঘুরে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী শান্ত।
বগুড়ায় পৌর ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্দ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী শান্তর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সম্পদ চক্রবর্তীর পরিচালনায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দুস্থদের মাঝে রাস্তায় ঘুরে ৭৩ টি শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় মোহাম্মদ আলী শান্ত বলেন,বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে,এবং জননেত্রী হাসিনার কমকান্ডের প্রেরণায়,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দুস্থদের কথা ভেবে আমি এই উদ্যোগ গ্রহন করি,শুধু তাই নয় মহামারী করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং কেন্দ্রীয় কমিটির নির্দেশে শুরু থেকে জনগণের সেবায় নিয়োজিত ছিলাম,ভবিষ্যৎেও আমরা সব ধরনের দুর্যোগ মোকাবেলায় প্রস্তুত থাকবো।
ছাত্রলীগ সর্বদায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।ছাত্রলীগ কোনো অন্যায় ও অপরাধী কে প্রশয় দেয়না,বরং ছাত্রদের সুসংগঠিত করে এবং বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত করে মানুষের কল্যাণে কাজ করার জন্য অঙ্গীকার বদ্ধ করে তোলে।
ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ জানান, ৬নং ওয়ার্ড ছাত্রলীগ বিভিন্ন সেবা মূলক কর্মকাণ্ড করেছে,এবং ভয়াবহ করোনাকালীন সময় থেকে ৬ নং ওয়ার্ড গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করেছে।
এসময় উপস্থিত ছিলেন উপস্থিত মানবিক ব্যবসায়ী ও সমাজসেবক পরিমল প্রসাদ রাজ,জেলা ছাত্রলীগ নেতা সবুজ বিশ্বাস, মীম পোদ্দার, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পদ চক্রবর্তী, ওয়ার্ড ছাত্রলীগ নেতা তপু,হাবিব,অন্তর,জয় গোবিন্দ সহ আরো প্রমুখ।