গোদাগাড়ীতে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ফেনসিডিলসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। বাড়ীতে নির্মানাধীন টয়লেটের ভিতর মাটির  নীচে পরিত্যক্ত তেলের পাত্রের ভিতর  অভিনব কায়দায় ফেনসিডিল রেখে ব্যবসা করার সময় মোসাঃ রুজেলা বেগম (৪০) নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে উপ পরিদর্শক (এস আই) মোঃ দেলোয়ার হোসেন ও এএসআই মোঃ রাসেল রানাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার (৮ জানুয়ারী) বিকেল সাড়ে ৫ টার দিকে ৯৫ বোতল ফেনসিডিলসহ রুজেলা বেগমকে আটক করে পুলিশ। সে দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী এলাকার তালধারী  গ্রামের মিনারুল ইসলামের স্ত্রী ।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া জানান, শুক্রবার বিকাল পাঁচটার দিকে গোপন সংবাদে ভিত্তিতে বাড়ির ভেতর মাটির গর্তে লুকিয়ে রেখে ফেন্সিডিল বিক্রয় চলছে ।পরে সেখানে অভিযান চালিয়ে একজন নারীকে  আটক করে পুলিশ। এ সময় নির্মাণাধীন টয়লেটের ভিতর  মাটির নিচে রাখা তেলের পাত্রের ভেতর থেকে ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, তার ছেলে ও স্বামী চিহ্নিত মাদক ব্যবসায়ী। ভারত থেকে মাদক সংগ্রহ করে সে বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য মাদক চোরাচালান রোধসহ জানুয়ারি মাসের ভাল কাজের জন্য নিষ্ঠাবান ও পরিশ্রমী অফিসারদের উত্তম পুরস্কার হিসেবে এবং পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে জেলার শ্রেষ্ঠ ইনচার্জ হিসেবে নগদ ১০ হাজার টাকা, সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট পান তিনি।

সর্বশেষ সংবাদ