দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে বগুড়া রেড ক্রিসেন্ট ইউনিট

প্রেস বিজ্ঞপ্তি,আর্তমানবতার সেবাই নিয়োজিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বগুড়া ইউনিট দেশের বিভিন্ন দুযোর্গে সবার আগে মানুষের পাশে দাড়ায় এারই ধারাবাহিকতায় আজ ০৯ জানুয়ারী ২০২১, রোজ শনিবার সকাল ১১.০০ টায় বগুড়া জেলার বিভিন্ন এলাকার ৪০০ দুস্থ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ কার্যক্রম উদ্ধোবধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও বগুড়া রেড ক্রিসেন্ট ই্উনিটের চেয়ারম্যান ডাঃ মো: মকবুল হোসেন, উক্ত কম্বল বিতরণ কার্যক্রমের সভাপতিত্ব করেন বগুড়া ইউনিটের ভাইস চেয়ারম্যান এ্যাডঃ মকবুল হোসেন মুকুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্রেটারী এ,কে,এম. সুরুতজামান, বগুড়া রেড ক্রিসেন্ট ইউনিটের কার্য নির্বাহী কমিটির সদস্য মিসেস এলিজা ইয়াসমিন কেয়া, আলী এখতিয়ার তালুকদার তাজু, আজীবন সদস্য আবু ওবায়েদ মোঃ বাকি, ইউনিট লেভেল অফিসার মির্জা শামীম আহসান, যুব রেড ক্রিসেন্ট বগুড়া ইউনিটের যুব প্রধান আসিফ উর রহমান সহ যুব ও স্বেচ্ছাসেবকবৃন্দ।

ইউনিটের মোট ২৫ জন যুব ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে উক্ত কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। এর আগে গত ০৬ জানুয়ারী ইউনিটের ১০ জন যুব ও স্বেচ্ছা সেবক বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে দুস্থ শীতার্তদের মধ্য থেকে ৪০০ উপকারভোগীর তালিকা তৈরী করে ও উপকারভোগীদের মাঝে ত্রাণ কার্ড বিতরণ করে।
উল্লেখ্য যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ৪০০ পিছ কম্বল বগুড়া ইউনিটে দুস্থ শীতার্তদের মাঝে বিতরণের জন্য প্রেরণ করে।