রাবি প্রশাসনের সঙ্গে রাবিসাসের নতুন কমিটির সাক্ষাৎ

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নতুন কমিটির নেতৃবৃন্দ।
সোমবার দুপুরে সমিতির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য, প্রক্টর ও জনসংযোগ দফতরে সৌজন্য সাক্ষাৎ করেন।
মতবিনিময়কালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, সমালোচনা না করলে কোনো জিনিস পরিশীলিত হয় না। বন্ধু হলো সে যে তার বন্ধুর দোষ ধরিয়ে দেয়। আমি মনে করি রাবিসাস তেমনি। আমরা কোনো সাংবাদিককে বশ করে রাখতে চাই না। সাংবাদিকদের সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য প্রকাশে কোনো বাধা দেব না।
তিনি আরও বলেন, আমরা চাই সাংবাদিকরা যেন সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে। প্রতিদিন অনেক ভালো সাংবাদিক বস্তুনিষ্ঠ সংবাদ করতে গিয়ে মারা যাচ্ছেন। তবুও সাংবাদিকতার মতো পেশাকে মহৎ মনে করে কাজ করে যাচ্ছেন তারা।
এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ প্রশাসক অধ্যাপক হাসান আজিজুর রহমান নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও
অভিনন্দন জানিয়েছেন
এ সময় সেখানে উপস্থিত  ছিলেন নবগঠিত সংগঠনটির সভাপতি শাহীন আলম,সাধারন সম্পাদক নুরুজ্জামান খান,কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম,প্রচার ও প্রচারনা সম্পাদক  সাইফুর রহমান এবং অন্যান্যা সদস্যবৃন্দ।