নবঘোষিত সিলেট মহানগর আওয়ামীগ তিন ওলীর মাজারে

সিলেট প্রতিনিধি :: সিলেট মহানগর আওয়ামী লীগের নবঘোষিত পূর্ণাঙ্গ কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের নেতৃত্বে তিন ওলীর মাজার জিয়ারত করেছেন।
নেতৃবৃন্দ প্রথমে সকাল ১০টায় হযরত শাহজালাল (রহঃ) মাজারে জিয়ারত করেন। পরবর্তীতে নেতৃবৃন্দ হযরত শাহপরান (রহ) ও শাহ্ গাজী বোরহানউদ্দিন এর মাজার জিয়ারত করেন।
এছাড়াও নেতৃবৃন্দ সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য, সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান ও সাবেক সহ সভাপতি মরহুম মোহাম্মদ মোশারফ হোসেনসহ বিভিন্ন সময় মৃত্যুবরণকারী আওয়ামী লীগ নেতৃবৃন্দের কবর জিয়ারত করেন।
এ সময় নেতৃবৃন্দের মাধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মো. সানাওয়র, যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল, বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামীম আহমদ চৌধুরী, ডা. আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, উপ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ।
সদস্যবৃন্দ মো. আব্দুল আজিম জুনেল, মো. শাজাহান, এডভোকেট জাহিদ সারোয়ার সবুজ, সাব্বির খান, তাহমিন আহমেদ তাকু, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিঃ আতিকুর রহমান সুহেদ, জুমাদিন আহমেদ, মাহফুজ চৌধুরী জয়, ইলিয়াছ আহমেদ জুয়েল এসময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুন ও অভিজ্ঞদের নিয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন করে দিয়েছেন। যাদের অভিজ্ঞতা, সৃজনশীলতা ত্যাগী সর্বোপরী মেধার সমন্ধয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও মজবুত করাার জন্য আমরা কাজ করে যাবো। তিনি আরো বলেন, লিখিত কিছু সংখ্যাক সদস্যকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে। কিন্তু আওয়ামী লীগের আসল নেতৃত্ব হলো যারা এই লিখিত কমিটির বাইরে আছেন। আমরা সকলের সমন্ধিত প্রচেষ্টার মাধ্যমে সিলেটে আওয়ামী লীগের সুসংগঠিত শক্তঘাটি হিসাবে গড়ে তুলবো।

সর্বশেষ সংবাদ