ধুনটে কৃষক কে কুপিয়ে জখম

কারিমুল হাসান লিখন, ধুনটঃ বগুড়ার ধুনটে প্রতিবেশি কর্তৃক আবু বক্কর সিদ্দীক (৫০) নামে এক কৃষক আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত শনিবার (৯ জানুয়ারী) কৃষকের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আবু বকর সিদ্দীক উপজেলার নিমগাছি ইউনিয়নের লাংলু গ্রামের উওর পাড়া এলাকার মৃত রহিম উদ্দিনের ছেলে।

অভিযোগ ও বাদি সুত্রে জানা যায়, ঘটনার দিন বিকেল ৫টায় আবু বক্কর সিদ্দীক বাড়ীর উঠানে গৃহস্থলির কাজ করছিলো। প্রতিবেশী রহিম উদ্দিনের ছেলে ফরিদ ওরফে ফটিক মিয়া আবু বক্কর কে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আবু বক্কর প্রতিবাদ করলে একই গ্রামের মৃত তোজাম্মেল শাহার ছেলে আইয়ুব আলী দৌড়ে এসে প্রকাশ্য দিবালোকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আবু বক্কর কে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আবু বক্কর সিদ্দীকের স্ত্রী মাহমুদা খাতুন জানায়, জমিজমা ও পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামীর ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় ধুনট থানায় অভিযোগ দায়ের করেছি। বর্তমানে আহত কৃষক আবু বকর সিদ্দীক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, নাংলু গ্রামের আবু বকর সিদ্দিক এর স্ত্রী মাহমুদা খাতুন বাদী হয়ে আইয়ুব আলী সহ ৬ জনকে আসামী করে গত ১১ জানুয়ারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।