দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার

আহসান হাবিব : রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা, কর্ণহার এবং দামকুড়া এলাকায় দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা বিভাগের আয়োজনে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয় চত্বরে কাশিয়াডাঙ্গা, কর্ণহার এবং দামকুড়া থানা এলাকার ৫০০ (পাঁচশত) দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন মোঃ আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ), ডি,এম, হাসিবুল বেনজীর, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ), মোঃ নাজমুল হাসান, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার-টু-পুলিশ কমিশনার), উৎপল কুমার চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা জোন), এবং এসএম মাসুদ পারভেজ, অফিসার ইন-চার্জ (কাশিয়াডাঙ্গা থানা), মোঃ আনোয়ার আলী তুহীন, অফিসার ইন-চার্জ (কর্ণহার থানা) ও মোঃ মাহবুব আলম, অফিসার ইন-চার্জ (দামকুড়া থানা) গণ।

আরও উপস্থিত ছিলেন এ.কে.এম কামরুজ্জামান, অধ্যক্ষ, রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হলো।