বগুড়ায় অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হলেন তিনমাথার মিলন

স্টাফ রিপোর্টার: আসন্ন ৬ই ফেব্রুয়ারী বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি বগুড়া জেলা শাখার নির্বাচনে সভাপতি পদে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন তিনমাথা মিলন মেকানিক্যাল ওয়ার্কসপের সত্ত্বাধিকারী আবু শুকুর মিলন। বৃহস্পতিবার বিকেলে শহরের তিনমাথা আজিজ ম্যানশনে অবস্থিত সমিতির কার্যালয়ে নির্বাচন বোর্ডের সদস্য মাসুম রব্বানীর নিকট হতে তিনি এই মনোনয়ন পত্র উত্তোলন করেন।
এসময় নুরু মেকানিক্যাল ওয়ার্কসপের সত্ত্বাধিকারী নুরুল ইসলাম ওরফে নুরু কামার, একতা ফুয়েল পাম্প সার্ভিস এর সত্ত্বাধিকারী রফিকুল ইসলাম রবু, মোটর শ্রমিক ইউনিয়ন বগুড়ার সড়ক বিষয়ক সম্পাদক দুলাল প্রাং, মিলন মার্কেটের প্রতিনিধি মিনহাজ আহম্মেদ চয়ন, মিলন মটরস্ এর সত্ত্বাধিকারী মাহবুব হাসান চমকসহ সভাপতি প্রার্থী মিলনের পক্ষে প্রায় শতাধিক সমর্থক এবং সমিতির ভোটারবৃন্দ উপস্থিত ছিলেন।
এই জগতে দীর্ঘ ৩৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন, ভদ্র এবং সদালাপী তিনমাথার আবু শুকুর মিলন মালিক ও শ্রমিকদের মাঝে সেতুবন্ধন এবং সমিতির মাধ্যমে শতভাগ স্বচ্ছতা নিয়ে উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নের প্রত্যাশা ব্যক্ত করে ভোটারসহ সকল শুভাকাঙ্খীর দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, আগামী ৬ই ফেব্রুয়ারী ১২টি পদে মোট ২১ জন যথাক্রমে সভাপতি, সহ-সভাপতি ৩ জন, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক ৩ জন, সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, ধর্মীয় সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, ক্রীড়া সম্পাদক এবং কার্র্যনির্বাহী সদস্য পদে ৬ জন কে নির্বাচনের লক্ষ্যে জেলার গুরুত্বপূর্ণ এই সমিতির নির্বাচন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে অনুষ্ঠিতে হবে। সমিতির নির্বাচন বোর্ড-২০২১ এর আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি এবং নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে বগুড়া জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী হিরো দায়িত্ব পালন করছেন।