বেরোবিতে স্বেচ্ছাসেবী সংগঠন কাঞ্চন এর আত্মপ্রকাশ

রংপুর: “ভ্রাতৃত্বের বন্ধনে আমরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি)  যাত্রা শুরু করল সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “কাঞ্চন”। মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভ্রাতৃত্ববোধ, সহযোগিতার ও বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের লক্ষ্য নিয়ে আংশিক কমিটি প্রকাশ করেছে সামাজিক স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।
নবনির্মিত কমিটিতে সভাপতি হিসেবে মোঃ বাবুল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আল-আমিন হোসেন দায়িত্ব পেয়েছেন।
এছাড়াও অন্যান্য দায়িত্বে রয়েছেন সহ সভাপতি মোঃ মোমিনুল হক, কামরুজ্জামান কামরুল, তারিকুর রহমান মুবিন। যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কুমার রায়, মোস্তফা কামাল। সাংগঠনিক সম্পাদক ঐশী ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসিবুল হাসান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মেহেরাজ হোসেন।
 কাঞ্চন এর উপদেষ্টা হিসেবে রয়েছেন পোমেল বড়ুয়া, কাজেম আল আরেফিন, শাহ মোঃ রতন বিধান বর্মন, মুনেমুন ইসলাম মুন, মুজাহিদুল ইসলাম সবুজ, মাহফুজুল ইসলাম বকুল, সোহাগ আহম্মেদ, তানভীর আহম্মেদ, বায়জিদ আহম্মেদ প্রমুখ।
নবনিযুক্ত সভাপতি কাঞ্চন এর ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে বলেন, যেহেতু এটি একটি ভ্রাতৃত্ব ও সহযোগিতামূলক সংগঠন সেক্ষেত্রে বেরোবির সকল শিক্ষার্থীদের পাশে থেকে বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালিত হবে এবং এরই মাধ্যমে বেরোবিতে ভ্রাতৃত্ববোধ জাগ্রত হবে ইনশাআল্লাহ।