আদমদীঘিতে বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা নিহত, আহত ২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার একজন যাত্রী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৬টায় শিবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় নিহত শিল্পী রানী(৪০) ছুটি কাটানো শেষে কর্মস্থলে ফিরছিলেন। তিনি বগুড়া জোন মাঝিড়া গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।
দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় নিহত শিল্পীর স্বামী বগুড়া জোন কালাই গ্রামীন ব্যাংক শাখার ম্যানেজার দিপংকর বিশ্বাস (৪৫) ও অটোরিকশা চালক বগুড়ার শিবগঞ্জ উপজেলার চালনচা গ্রামের জিয়া উদ্দীন (৩৬) গুরুতর আহত হন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, যশোর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের গ্রামীণ ব্যাংক কর্মকর্তা দিপংকর বিশ্বাস ও তার স্ত্রী গ্রামীণ ব্যাংক ম্যানেজার শিল্পী রানী অফিস কর্তৃক পাওয়া ছুটি কাটানো শেষে যশোর থেকে ট্রেনযোগে সান্তাহার পৌঁছেন।
সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির শিবপুর ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন স্থানে পৌঁছা মাত্র পেছন দিক থেকে ঢাকাগামী একটি বাস স্বজোরে ধাক্কা দিলে সিএনজি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই শিল্পী রানী নিহত হন।
এ সময় নিহতের স্বামী দিপংকর বিশ্বাস ও অটোরিকশা চালক জিয়া উদ্দীন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার পরপরই বাসসহ চালক পালিয়ে যান।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার শিকার অটোরিশা উদ্ধার এবং আহতদের উদ্ধার করে বগুড়ায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটকের জন্য চেষ্টা চলছে বলে জানান ওসি।