বগুড়ার শেরপুরে দুই ট্রাক মুখোমুখি সংর্ঘষে নিহত-১ আহত-২

বগুড়ার শেরপুরে ঢাকা বগুড়া মহাসড়কে দুই ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে এ ঘটনায় ২ জন আহত হয়েছে। রবিবার (৭ মার্চ) সকাল ৭ টায় মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় আলাল পোল্টির সামনে এ দুর্ঘটনাটি ঘটে । আহত সার বোঝাই ট্রাকের হেলপার নাটোর জেলার আশেকপুর গ্রামের তয়েজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৫০)। পাথর বোঝাই ট্রাক ড্রাইভার নিহত হয়েছে এবং হেলপারের গুরুত্বত আহত তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
এলাকাবাসী ও পেছনের গাড়ির ড্রাইভার জানান ,  ঢাকা থেকে ছেড়ে আসা সার বোঝাই ট্রাক ( ঢাকা মেট্রো ট- ১৮ ০৫৬৭) ও বিপরীতগামী পাথরবোঝাই ট্রাক ( চট্ট মেট্টো ট ১১- ৫১ ৮৭) রাজাপুর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয় । এতে পাথর বোঝাই ট্রাকের ড্রাইভার নিহত হয় এবং পাথরবোঝাই ও সার বোঝাই ট্রাকের দুইজন গুরুতর আহত হয়।
তারা আরো জানান, একদিকে ঘনকুয়াশা  অন্যদিকে পাথর বোঝাই ট্রাকের চালক ঘুম এসে হেলপারকে দিয়ে গাড়ি চালানোর কারনে এ ঘটনা ঘটে।
শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের উদ্ধার উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নিয়ে যায়। এবং নিহতকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাৎক্ষণিক সকলের নাম ঠিকানা পাওয়া যায়নি। ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকার পর স্বাভাবিক হয়েছে।

সর্বশেষ সংবাদ