আত্রাইয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত ব্যবসায়ীর মৃত্যু

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ভবানীপুর বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত মুদি ব্যবসায়ী সুশান্ত কুমার ঘোষ ওরফে ঝুন্টু (৫২) ঘটনার পাঁচ দিন পর মৃত্যুবরণ করেছেন । বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার মির্জাপুর গ্রামের সুশান্ত কুমার ঘোষ ভবানীপুর বাজারের বিশিষ্ট মুদি মালামালের ব্যবসায়ী । প্রতিদিনের ন্যায় তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে গত রোববার দিবাগত রাত সাড়ে ৯টার সময় নিজ বাড়িতে ফিরছিলেন । এ সময় পথের মধ্যে উঁৎ পেতে থাকা দুর্বৃত্তেরা হঠাৎ করেই তার ওপর হামলা চালায় এবং তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে । এক পর্যায়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার পেটে আঘাত করে মারাত্মক জখম করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি । মামলা দায়ের হলে দ্রুত সময়ের মধ্যে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ