বগুড়ায় ৩দিন ব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় অনলাইন বিজনেস গ্রুপ এবং ম্যাক্স মোটেলের সহযোগিতায় শহরের টিটু মিলনায়তন প্রাঙ্গণে বৃহস্পতিবার সকালে ৩দিন ব্যাপী উদ্যোক্তা মেলা-২০২১ইং এর উদ্বোধন করা হয়েছে।
দ্যা প্লানিং প্যারাডাইস এর আয়োজনে জেলার ছোট বড় নানা বয়সের উদ্যোক্তাদের পদচারণায় প্রানবন্ত এই মেলার প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী।
উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, চাকুরীর উপর নির্ভরশীল না হয়ে একজন উদ্যোক্তা হয়ে উঠা সত্যিই প্রশংসার দাবিদার। বর্তমান সময়ে উন্নত দেশের সাথে তাল মিলিয়ে এই বাংলাদেশেও লাখো তরুণ এবং শিক্ষার্থী ভিন্ন ভিন্ন চিন্তাধারায় এক একজন সফল উদ্যোক্তা হয়ে উঠছে যার ফলে সরকারি চাকরির উপর নির্ভরতা কমবে একই সাথে দেশের অর্থনীতির চাকাও আরো গতিশীল হবে। বগুড়ায় উদ্যোক্তাদের এগিয়ে যাওয়ার পথে জেলা পুলিশ পরিবারের পক্ষে সর্বদা সহযোগিতা ও শুভ কামনা অব্যাহত থাকবে। ম্যাক্স মোটেলের ব্যবস্থাপনা পরিচালক জি.এম সাকলাইন বিটুল এর সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর। এছাড়াও অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়, দ্যা প্লানিং প্যারাডাইস এর প্রধান নির্বাহী শওকত ইমরান, সহকারী প্রধান নির্বাহী যথাক্রমে সানজিদা সুরভী, তনুশ্রী পাল, রুম্পা প্রমুখ। এই বছরের উদ্যোক্তা মেলায় সকল বয়সী মানুষের নিজেদের হাতে বানানো ও বানিজ্যিক বিভিন্ন রঙ্গের বাহারী পোষাক, ছোট শিশুদের উলের কাপড়, মেয়েদের রুপচর্চার নানা-সামগ্রী, বাসায় বানানো কিন্তু অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে বিক্রি হয় এমন নানা স্বাদের খাবারের সমাহার যার মাঝে রয়েছে নানা স্বাদের আচার, দেশী-বিদেশী মেক-আপ সামগ্রী বিক্রয়ের স্টলসহ মোট ৩২টি স্টল স্থান পেয়েছে যা উদ্বোধনী দিনেই মানুষের পদচারণায় দিনব্যাপী মুখরিত ছিল। মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং একই সাথে শুক্রবার এক চিত্রাংকন প্রতিযোগিতারও আয়োজন করেছে উদ্যোক্তারা।

 

 

সর্বশেষ সংবাদ