নাগেশ্বরীতে ৬৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশকে দিয়েছে স্থানীয়রা

সাইফুর রহমান শামীম ,কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশকে দিয়েছে স্থানীয়রা। পরে উদ্ধারকৃত গাঁজাসহ নাগেশ্বরী থানা পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নেওয়াশী ইউনিয়নের গাগলা গ্রামের রাজন এর ছেলে রঞ্জিত (৩৫)। একই গ্রামের মানিক এর ছেলে শাহ আলম (৩৮) ও একই এলাকার নুর ইসলাম এর ছেলে বাবু মিয়া (২৮)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোর রাতে মাদক কারবারির একটি দল উপজেলার ডায়নার পার হত কালিগঞ্জ নৌকা ঘাট যাওয়ার পথে কুকুরের ঘেউ ঘেউ শব্দে স্থানীয়রা মাদক কারবারিদের উপস্থিতি টের পায়। পরে স্থানীয়রা  মাদক কারবারিদের দলকে ধাওয়া দিলে ৩ জন ব্যতীত বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। এতে স্থানীয়রা ওই তিন জন মাদক কার বাড়িকে আটক করে তাদের সঙ্গে থাকা পাঁচটি বস্তায় ৬৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে পাঁচটি বস্তায় ৬৮ কেজি গাঁজা সহ তিন জন মাদক কারবারিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করূ জানান, গ্রেফতার কৃত আসামীদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ