চিত্রনায়িকা কবরীর জন্মস্থান পরিদর্শন

অদ্য (৩/৫/২০২১) বিকাল ৪টায়, কবরীর নামে সড়কের নামকরণের দাবি। বোয়ালখালী জন্মগ্রহণকারী কবরী বাংলাদেশসহ এশিয়া মহাদেশে স্থান করে নিয়েছেন এই নারী, কালক্রমে বিভিন্ন ঘটনাক্রমে বোয়ালখালীতে স্মৃতি চিহ্ন আজ খুঁজে পাওয়া বড়ই মুশকিল। সব কিছু ছিল সব হারিয়ে গেছে, ছিল না যোগাযোগ অত্যন্ত স্বজনহারা স্বজনদের প্রতি ছিল উদাসীনতা।
উনার মৃত্যুতে আশেপাশে কেউ কিছু বলতে পারছেনা শিশু কিশোর বয়সে স্মৃতিচিহ্ন বন্ধু-বান্ধব স্কুলে যাওয়া আসার কারণে তেমন স্থান করে নেননি।
ওনার আশেপাশের সবাই যেন অবাক, না চেনার ছড়াছড়ি কিছুই স্মৃতিচিহ্ন নেই আমরাও হতাশ হলাম, তবুও আমরা লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে চট্টগ্রাম তথা বোয়ালখালীতে তাঁর নামে যেকোনো একটা স্থানে সড়কের নামকরণ করার জন্য জোর দাবি জানাচ্ছি। যাতে এই সজ্জন ব্যক্তি ও এই প্রজন্মের সবাই বলতে পারে বোয়ালখালী তথা চট্টগ্রামে উনার জন্ম।স্মৃতিচিহ্ন পরিদর্শনকালে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শিল্পী গোষ্ঠির সভাপতি প্রণব রাজ বড়ুয়া, পরিচালক ও সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব জলদাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এসকান্দর মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মাহফুজ রকি, সদস্য মোঃ শরীফুল হক, কবরী সারোয়ারের আত্মীয় বাবুল পাল প্রমূখ। পরিশেষে এইটুকু বলি হোকনা কবরী সারোয়ার আমরা চিনি নায়িকা কবরী হিসেবে।
ছবির ক্যাপশন : কবরীর জন্মস্থান পরিদর্শনে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দ।
 সংবাদদাতা: প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এসকান্দর, বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী বোয়ালখালী পৌরসভা চট্টগ্রাম।