যাত্রীবেশে অটো ছিনতাইঃ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।  রংপুরঃ রংপুরে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করে  ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (৩ মে) রাতে মিঠাপুকুরের লতিফপুর ইউনিয়নের হাজীরমোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৯নং মাগুড়া ইউনিয়নের উত্তর সিংগেরগাড়ী (ডাঙ্গাপাড়া) গ্রামের আহম্মেদ আলীর ছেলে আতিকুল ইসলাম (৩৫) ও বগুড়া জেলার গাবতলী থানাধীন চক ডহর শুকানপুকুর গ্রামের ঝন্টু মিয়ার ছেলে সানু মিয়া (২৫)।
রংপুর জেলা পুলিশের মিঠাপুকুর-পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুরজ্জামান জানান, সোমবার রাত ১১টায় মিঠাপুকরের শঠীবাড়ী এলাকার রাশেদুল ইসলাম (৩৫) নামের এক ইজিবাইক চালককে তিন ব্যক্তি যাত্রীসেজে মোসলেম বাজার যাওয়ার কথা বলেন। মোসলেম বাজার থেকে তারা একজন লোককে নিয়ে আসবেন বলে ঠিক করেন।
মোসলেম বাজার পার হয়ে তিলকপাড়া মসজিদের পাশে ফুলবাড়ীর যাওয়ার সময় রাস্তার ডানদিকে ভাঙা সিটসেড বিল্ডিং এর কাছে দাঁড়াতে বলেন। ১৫-২০ মিনিট পর রাস্তার অপর পাশ থেকে এক ব্যক্তি ইজিবাইকের কাছে আসা মাত্র সকলে মিলে রাশেদুলের মুখ চেপে ধরেন। এরপর তাকে জোরপূর্বক একটি ভাঙা ঘরে নিয়ে গামছা দিয়ে তার মুখ, হাত-পা বেঁধে তাকে কিল-ঘুষি মারতে থাকেন।পরে তার পকেট থেকে ৬৫০ টাকা জোরপূর্বক কেড়ে নিয়ে ঘরের মধ্যে ফেলে তার ইজিবাইক নিয়ে চলে যান। এরপর ভুক্তভোগী কোনোমতে তার বাঁধন খুলে মিঠাপুকুর থানা পুলিশের টহল টিমকে বিষয়টি অবগত করেন।
কামরুরজ্জামান আরও জানান, মিঠাপুকুর থানা পুলিশ বিলম্ব না করে উক্ত ইজিবাইক উদ্ধার ও আসামি গ্রেফতারে অভিযান শুরু করে। পরে একইদিন রাত সাড়ে ৩টায় লতিফপুর ইউনিয়নের হাজীরমোড় এলাকা থেকে দু’জনকে আটক করা হয়।

সর্বশেষ সংবাদ