সাপাহারে বিভিন্ন স্থানে ঈদ সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ

প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় বিভিন্ন প্রতিষ্ঠানে শিশু খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার সকাল ১০টায় দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সহযোগী প্রতিষ্ঠান শুভসংঘ সাপাহার শাখার আয়োজনে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সদর ইউপি চেয়ারম্যান আবকর আলী, শুভসংঘের সাপাহার শাখার সভাপতি আলহাজ্ব নুরুল হক মাষ্টার প্রমুখ।
মানবিক সহায়তা কর্মসূচির আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক এই দিন সকাল সাড়ে ১০টায় সাপাহার প্রতিবন্ধী বিদ্যালয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ১শ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন ও প্রাথমিক শিক্ষা অফিসার সহিদুল আলম।
অপরদিকে এই দিনে বেলা সাড়ে ১১টায় সাপাহার থানা পুলিশের উদ্যেগে এলাকার ৫২ জন গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার ও এস আই নয়ন কুমার কর।

সর্বশেষ সংবাদ