বি এস এফ’র হাতে আটক বাংলাদেশী মাদক ব্যবসায়ী বিজিপির কাছে হস্তান্তর

সাইফুর রহমান শামীম কুড়িগ্রাম প্রতিনিধি।।     বি এস এফ’র হাতে আটক হওয়া বাংলাদেশী মাদক ব্যবসায়ী আমিনুরকে বিজিপির কাছে হস্তান্তর করেছে ভারতীয় বি এস এফ।
জানাগেছে, ১৬ মে রবিবার গভীর রাতে উক্ত আমিনুর ভারত থেকে মাদক নিয়ে স্থানীয় বিষ খাওয়া নদী পাড় হওয়ার সময় মংলারকুটি মৌজার সর্দারটারী গ্রামের মাছ ধরতে যাওয়া লোকজন ভয় পেয়ে চিৎকার চেচামেচি শুরু করলে আমিনুর দৌড়ে আবার ভারত সীমানার ভিতরে প্রবেশ করে।
এ সময় লক্ষ্মীমারী বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ তাকে আটক করে ক্যাম্পে নিয়ে শারীরিক নির্যাতন করে রাত ২ টার সময় ২২ সোনাহাট বিজিবি (কুড়িগ্রাম ব্যাটালিয়ন) এর নিকট মেইন পিলার ১০১০/৩এস এর নিকট দিয়ে হস্তান্তর করে।
আজ ১৭ মে সকাল ১০ টার সময় বি জিপি আহত আমিনুরকে ভুরুঙ্গামারী উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে প্রাথমিক চিকিৎসা শেষে কচাকাটা থানায় বিজিবি হস্তান্তরের জন্য নিয়ে যায়।
আটককৃত আমিনুর উপজেলার সোনাহাট ইউনিয়নের বানুরকুটি শঠিবাড়ী মোড়ের বীরমুক্তিযোদ্ধা আলিমুদ্দিনের পুত্র। সে দীর্ঘ দিন থেকে সোনাহাট স্থলবন্দরসহ বিভিন্ন এলাকায় সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা, মদ, গাজা বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে ভুরুঙ্গামারী একাধিক মাদক,ভুমি দখল,চাঁদাবাজির মামলাসহ গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। গ্রেফতার এড়াতে কিছুদিন থেকে নিজ বাড়ির পার্শ্ববর্তী কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের পরশুরামের কুটি জজ মোড় নামক এলাকায় দুটি পুকুর লীজ নিয়ে সেখানেই মাচা তৈরী করে সেখানে অবস্থান করে। মাদক বিক্রি করে আসছে।

সর্বশেষ সংবাদ