বদলগাছীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৩

আবু সাইদ বদলগাছীঃ নওগাঁর বদলগাছীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ৩ ও আরো ৩ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা হলো সোহান হোসেন (১৭), আব্দুল মজিদ (২৮), লিটন হোসেন (৩৬)। আহতরা হলো সোহানের বন্ধু নোমান হোসেন (১৭), আপন হোসেন (১৮) ভুটুভুটি চালক বেলাল হোসেন। আহত ৩ জনকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানা পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা যায়, গত ২০ মে বৃহস্প্রতিবার বিকেল ৫ টায় বদলগাছী আক্কেলপুর রোডে সেনপাড়া নামক স্থানে বদলগাছী অভিমুখে একই মটরসাইকেল যোগে ৩ বন্ধু আসার পথে বিপরিত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাককে ছাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পেছনে চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী সোহান হোসেন মৃত্যুবরন করেন। নিহত সোহান হোসেন উপজেলার পাতরাবাড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের ছেলে। তার সাথে থাকা দুই বন্ধু ব্যাশপুর গ্রামের ফেরদৌসের ছেলে নোমান ও পাতরাবাড়ি গ্রামের তিতুনের ছেলে আপন গুরুত আহত হলে তাদের নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে একই দিনে রাত সাড়ে ৮ টার সময় উপজেলার চকদেউলিয়া গ্রামে, ধান বোঝাই একটি ভুটভুটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পুকুরে উল্টে যায়। সেখানে ভুটভুটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে ভুটভুটি শ্রমিক উপজেলার ভগবানপুর গ্রামের ভুট্টুর ছেলে আব্দুল মজিদ ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দীনের ছেলে লিটন হোসেন মৃত্যৃবরন করে। এ সময় ভুটভুটি চালক বেলাল হোসেন গুরুতর আহত হলে তাকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা সিকার করে জানান, পৃথক দুুটি সড়ক দূর্ঘটনায় বদলগাছী থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।