পলাশবাড়ীতে অসহায় দরিদ্র মানুষের পাশে আইডিএলসি ও সিএসআর উইনডো বাংলাদেশ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে করোনার দুঃসময়ে ত্রাণ সামগী নিয়ে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন আইডিএলসি ফাইনান্স ও সিএসআর উইনডো বাংলাদেশ।
সারাদেশের ন্যায় দ্বিতীয় বারেরমত যৌথভাবে উপহার হিসেবে ত্রাণ সামগ্রী সমূহ ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়। গাইবান্ধা জেলার সিএসআর উইনডো বাংলাদেশের কাইন্ডনেস এ্যাম্বাসেডর ও পিপল হেলপিং অর্গানাইজেশনের (পিএইচও’র) প্রতিষ্ঠাতা সমাজকর্মী সাংবাদিক মুক্তাদীর ঈমাম মিথুনের সার্বিক প্রচেষ্টায় পলাশবাড়ীর প্রত্যন্ত এলাকার বিভিন্ন স্থানে স্থানীয় স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় ১’শ পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
করোনার চরম দুঃসময় কর্মহীন সুবিধাভোগী পরিবার সমূহ ত্রাণের খাদ্য সামগ্রী হাতে পেয়ে বেজায় খুশি। বিতরণকালে অন্যান্যদের মধ্যে সাংবাদিক আসাদুজ্জামান রুবেল, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সাবেক সহঃসম্পাদক ওবায়দুল আজহা, পিএইচও’র সহ-সভাপতি আল-মাহদী, পলাশবাড়ী উপজেলা পৌর ছাত্রলীগকর্মী আল মুতালী মুন, স্থানীয় স্বেচ্ছাসেবী রিপন ও নাজমুলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
২৩ ও ২৪ মে দিনভর পলাশবাড়ী পৌর এলাকার নুরপুর, আন্দুয়া এবং পবনাপুর ইউনিয়নের বরকতপুর ও বালাবামুনিয়া গ্রামের ১’শ পরিবারের ঘরে ঘরে এসব ত্রাণ সমূহ পৌঁছে দেয়া হয়।
স্বেচ্ছাসেবী সংস্থার মুখপাত্র মুক্তাদীর ঈমাম মিথুন জানান, আগামীতেও অসহায়দের সহায়তায় এমন ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি সুষ্ঠুভাবে বিতরণ সম্পন্ন করতে সর্বস্তরের সবার আন্তরিক সহযোগিতা ও দো’আ কামনা করেন।