বগুড়ায় সাংস্কৃতিকর্মীদের প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন জেলা প্রশাসক

সঞ্জু রায়, স্টাফ রিপোর্টার: বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্থ ২০১ জন সাংস্কৃতিক কর্মীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। সোমবার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ করতোয়ায় বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক দেশের এই ক্রান্তিকালে সকলের খোঁজখবর নেয়ার মধ্য দিয়ে সাংস্কৃতিক অঙ্গণের গুণীব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার তুলে দেন।
বিতরণকালে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। অতীতেও সাংস্কৃতিক অঙ্গনের মানুষের সহায়তায় তিনি এগিয়ে এসেছেন এবং এবার করোনাকালেও প্রত্যেককে দশ হাজার টাকা করে উপহার দিলেন।
অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জল কুমার ঘোষ, নেজারত ডেপুটি কালেক্টর জিএম রাশেদুল ইসলাম, সহকারী কমিশনার (গোপনীয়) আশরাফুর রহমান, জেলা কালচারাল অফিসার শাহাদত হোসেন, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী প্রমুখ। উপহার গ্রহণ করে সাংস্কৃতিক অঙ্গনের গুণীজনরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং জেলা প্রশাসক জিয়াউল হককে ধন্যবাদ জানান।

 

সর্বশেষ সংবাদ