বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ২৬ পুলিশ সদস্য পুুরস্কৃত

সঞ্জু রায়, স্টাফ রিপোর্টার: বগুড়ায় জেলা পুলিশের আয়োজনে সোমবার সকালে পুলিশ লাইন্স অডিটোরিয়ামে পুলিশের কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এপ্রিল মাসের পেশাগত কাজের ভিত্তিতে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের মোট ২৬ জনকে সম্মাননা ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে।
সভায় চৌকস কার্যসম্পাদনকারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে গাবতলী সার্কেলের সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন এবং শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সদর থানার ওসি সেলিম রেজা ও শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম পুরস্কৃত হয়েছেন। এছাড়াও উক্ত ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন এসআই ছাম্মাক হোসেন, এসআই আলহাজ¦ উদ্দিন, সদর থানার এসআই বেদার উদ্দিন, সদর কোর্টের জিআরও এএসআই মোস্তাফিজুর রহমান , নারুলী পুলিশ ফাঁড়ীর এএসআই সেকেন্দার আলী, সদর থানার এএসআই ডন কংকন বর্মনসহ কনস্টেবল রেজাউল করিম এবং কনস্টেবল আল আমীন পুরস্কৃত হয়েছেন।
সভায় এমাসে সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী ক্যাটাগরিতে সদর ট্রাফিকের সার্জেন্ট রমজান আলী এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে শাজাহানপুর থানার এসআই সোহেল রানা পুরস্কার পেয়েছেন। এছাড়াও বিশেষ পুরস্কার ক্যাটাগরিতে জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন, বগুড়া পুলিশ অফিসের অপরাধ শাখার এএসআই রিপন চন্দ্র বর্মণ এবং বগুড়া পুলিশ অফিসের স্টেনো-১ শাখার কনস্টেবল নাজমুল হুদা নাহিদ। সভায় এমাসে জেলা গোয়েন্দা শাখার ৫ সদস্য পেয়েছেন বিশেষ অর্থ পুরস্কার। তারা হলেন- এসআই জুলহাজ উদ্দীন, এসআই ফিরোজ সরকার, এসআই শওকত আলম, এএসআই মনিরুল ইসলাম এবং এএসআই মিন্টু মিয়া। এর পাশাপাশি সভায় এমাসে ৫জন পুলিশ সদস্যকে অর্থপুরস্কার এবং পিআরএল এ রওনা অবসরপ্রাপ্ত চার পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান করা হয়।
পুরস্কারপ্রাপ্ত সকল পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন সভার সভাপতি জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। সভায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), গাজিউর রহমান (শেরপুর সার্কেল), ফয়সাল মাহমুদ (সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র), হেলেনা আক্তার (সদর)সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তবৃন্দ।