বগুড়ায় ৮০ পিস ইয়াবা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী হান্নান গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ৮০ পিস ইয়াবা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী হান্নানকে গ্রেফতার করেছে ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির একটি টিম।
ধুর্ত হান্নানকে ইয়াবা সহ ধরতে পারাটা খুব একটা সহজ ছিলো না। কিন্তু পুলিশ ছিলো নাছোড়বান্দা। চালকের অভিনয় করা ছদ্মবেশি হান্নান পুলিশের জালে ধরা পড়ে অবশেষে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকাল আনুমানিক পৌনে ৬ টার দিকে তারা জানতে পারে এক মাদক ব্যবসায়ী মোটর সাইকেল নিয়ে মাদক বিক্রির জন্য অপেক্ষা করছে। এমন তথ্যের ভিত্তিতে ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) সুজন মিয়া’র নেতৃত্বে এটিএসআই শাহীন আলম, এটিএসআই রুহুল আমীন, এটিএসআই নাসিম উদ্দীন সহ একদল পুলিশ কাটনারপাড়া ঈদগাহ মাঠ এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী হান্নান ঈদগাহ মাঠ সংলগ্ন কামাল হোসেন এর বাড়ির পাশে অবস্থান করে মাদক বিক্রয় করছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে হান্নান দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে।
এসময় হান্নান এর শরীর তল্লাশী করে তার শরীরের মধ্য বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে তাকে গ্রেফতার দেখানো হয়। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী আব্দুল হান্নান নিশিন্দারা ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ডের বারপুর স্কুলপাড়া এলাকার মৃত আব্দুল বারীর পুত্র। পুলিশ জানায় সে একজন চিহ্নিত ও কুখ্যাত মাদক ব্যবসায়ী।
তার বিরুদ্ধে ইতিপূর্বেও মাদক ও ডাকাতি মামলা সহ মোট ৩টি মামলা বিজ্ঞ আদালতে চলমান আছে। কুখ্যাত এই মাদক ব্যবসায়ী অত্যন্ত চতুরতার সাথে অটোরিক্সা চালানোর ছদ্মবেশে মাদক বিক্রয় করে যাচ্ছিলো। তার কাছ থেকে পুলিশ মাদক বিক্রির কাজে ব্যবহার করা একটি পালসার মোটরসাইকেল ও ইয়াবা বিক্রি করে জমানো ১৫ হাজার ৫ শত ৬২ টাকা সহ আটক করা হয়েছে।
আসামী আব্দুল হান্নান (৩৫) কে মাদক আইনে মামলা দায়ের পুর্বক আজ শুক্রবার (২৮-০৫-২১) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। এব্যাপারে ফুলবাড়ী ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া জানান, বগুড়ার সুযোগ্য পুলিশ সুপার স্যারের নির্দেশে মাদক বিরোধী অভিযান চলমান আছে। কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবেনা, সে যেই হোক না কেন। সকল মাদক ব্যবসায়ীদের নিকট পরিষ্কার বার্তা হলো, “হয় মাদক বিক্রয় ছাড়ুন নয়তো বগুড়া ছাড়তে হবে”।