শিবগঞ্জে শহীদ জিয়ার ৪০তম শাহাদাত বার্ষিকী’র আলোচনা সভা ও দোয়া মাহফিল

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে মহান স্বাধীনতার ঘোষক, বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্র ও বাংলাদেশী জাতীয়তাবাদের প্রতিষ্ঠাতা, আধুনিক বাংলাদেশের স্থপতি, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩০মে রোববার বাদ যোহর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সম্মানীত সদস্য মীর শাহে আলম।
শিবগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাস্টার আঃ রাজ্জাকের সভাপতিত্বে ও বিএনপি নেতা সাবেক কাউন্সিলর তাজুল ইসলামের পরিচালনায় আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্যে রাখেন বিএনপি নেতা আঃ রাজ্জাক, মাস্টার হারুনুর রশিদ, ইদ্রিস আলী, বুলবুল ইসলাম, আঃ করিম, ডা.আশিক মাহমুদ ইকবাল স্বাধীন, শফিকুল ইসলাম শাহিন, ওবায়দুর রহমান, আবু তাহের।
এসময় উপস্থিত ছিলেন যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মুকুল, খালিদ হাসান আরমান, আবু শাহীন, মাহদী হাসান তমাল, আক্কাস, সুজন, স্বেচ্ছাসেবক দল নেতা এবিএম মাসুদ রানা মাসুম, রায়হানুল হক রনি, শাহিদুল ইসলাম সোহেল, শাহিনুর ইসলাম শাহীন, হাকিম মন্ডল, বাপ্পি মন্ডল, মেহেদী হাসান, বারিক মোল্লা, জনি মন্ডল, আইয়ুব কাজী, মাহিনুর ইসলাম, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর মুন, আল রাহী, আল আমিনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে সকালে উপজেলা বিএনপির পক্ষ থেকে জিয়ার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।