বগুড়ায় কলিন্স কসমেটিকস’র জিএম কর্তৃক লক্ষাধিক টাকা আত্মসাৎ

বগুড়ার স্বনামধন্য কলিন্স কসমেটিকস কোম্পানি হতে লক্ষাধিক টাকা আত্মসাৎ করেছে উক্ত কোম্পানির জেনারেল ম্যানেজার (জি এম) গাজী শরিফুল ইসলাম (৪৩)। গাজী শরিফুল ইসলাম  খুলনার দিঘলকান্দি উপজেলার চাঁদনী মহল গ্রামের মৃত গাজী আব্দুস সামাদের পুত্র। গাজী শরিফুল ইসলাম এর নামে গত (৩১ মে) আদালতে মামলা দায়ের করা হয়েছে উক্ত মামলা বগুড়া সদর থানায় তদন্তধীন আছে।
কলিন্স কসমেটিকসের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মমিন কলিন্স এর সাথে কথা বললে তিনি জানান, গত (১ ডিসেম্বর ) ২০১৯ সালে প্রতারক গাজী শরিফুল ইসলাম আমার আমার কোম্পানি কলিন্স কসমেটিকসের জেনারেল ম্যানেজার (জি এম) হিসেবে চাকরিতে যোগদান করে। সে কর্মরত অবস্থায় আমার কোম্পানি নিয়োগ দেয়া পরিবেশকদের কাছ থেকে বিভিন্ন রকম প্রলোভন দিয়ে পন্য দেওয়ার কথা বলে পরিবেশকদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়, এই রকম অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনা আমি জানতে পারলে আমি আমার কোম্পানির জেনারেল ম্যানেজার (জি এম) এবং কোম্পানির পরিবেশকে মুখোমুখি করালে (জি এম) অর্থ নেওয়া কথা স্বীকার করে এবং সমুদয় অর্থ পরিশোধ করার কথা বলে কোম্পানি অথরিটি কে কিছু না জানিয়ে গত (২৪ এপ্রিল) সে কোম্পানির অর্থ হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়ে যায়।
তিনি আরো জানান, আমি আমার জেনারেল ম্যানেজার (জি এম) এর সাথে নিজ থেকে যোগাযোগ করলে সে ইতিবাচক কোন সাড়া না দেওয়াই আমি আদালতের শরণাপন্ন হয়ে জেনারেল ম্যানেজার গাজী শরিফুল ইসলাম এর বিরুদ্ধে মামলা করি উক্ত মামলা বগুড়া সদর থানার তদন্তধীন রয়েছে।
ভুক্তভোগী সেলস প্রতিনিধি মজনু মন্ডলের সাথে কথা বললে তিনি জানান, কলিন্স কসমেটিকসের জেনারেল ম্যানেজার গাজী শরিফুল ইসলাম আমাকে বিভিন্ন রকম প্রলোভন দিয়ে এবং প্রোডাক্ট দেওয়ার কথা বলে নগদ ৫০ হাজার টাকা কোম্পানি ব্যাংক একাউন্টে না নিয়ে তিনি ব্যক্তিগতভাবে তার বাসায় আমাকে ডেকে নিয়ে ৫০ হাজার টাকা নেন। পরবর্তীতে আমি প্রোডাক্ট না পাইলে তাকে প্রোডাক্টের জন্য বললে সে বিভিন্ন রকম টালবাহানা করতে থাকে। এরপর টাকা নেওয়ার দীর্ঘ সময় অতিবাহিত হলে বিষয়টি আমি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর কে বললে তিনি আমাকে তার কোম্পানিতে আসতে বলে এবং জেনারেল ম্যানেজারের সাথে মুখোমুখি করলে সে আমার কাছ থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করে।

সর্বশেষ সংবাদ