চট্টগ্রামে ১৪৪ বোতল বিদেশি মদসহ আটক ২

চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানা এলাকায় একটি ইঞ্জিনচালিত নৌকা থেকে ১৪৪ বোতল বিদেশি মদসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত নৌকাটিও জব্দ করা হয়।

শুক্রবার (৪ জুন) দিবাগত রাতে পতেঙ্গা থানা এলাকায় বিমানবন্দরের পাশে ১৫ নম্বর ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. শফিউল আলম (৩৭) ও মো. শফিউল আলম (২০)। তারা দুজনই আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

র‍্যাব জানায়, পতেঙ্গা থানার বিমানবন্দর এলাকার ১৫ নম্বর ঘাটে নোঙ্গর করা একটি ইঞ্জিনচালিত কাঠের নৌকার মধ্যে কয়েকজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলেও ধাওয়া করে দুজনকে আটক করা হয়। পরে র‍্যাবের জিজ্ঞাসাবাদে তারা নৌকার মধ্যে ১৪৪ বোতল বিদেশি মদ লুকিয়ে রাখার কথা স্বীকার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, ‘গোপনে সংবাদ পেয়ে পতেঙ্গা থানা এলাকার একটি নৌকা থেকে বিদেশি মদসহ দুজনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের বাজারমূল্য আনুমানিক ছয় লাখ টাকা। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করার কথা স্বীকার করেছে। তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।’