গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যানসহ স্বপরিবারের করোনা ভাইরাস থেকে আরোগ্য জন্য বিভিন্ন স্থানে দোয়া

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ গোদাগাড়ী উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলমসহ স্বপরিবারের করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভের কামনা করে উপজেলার বিভিন্ন মসজিদ, উপজেলা প্রেসক্লাব, শিশু নিকেতনসহ পৌর শাখার যুবলীগের উদ্দ্যোগে দোয়া, মিলাদ ও মাহফিল করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর বিভিন্ন জামে মসজিদে ও শনিবার বিকেলে বিভিন্ন প্রতিষ্ঠান এবং বাদ মাগরিব  পৌর আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয়ে পৌর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি আলমগীর কোবির তোতার সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামিল আহাম্মদ সাংবাদিক মোক্তার হোসেন সাংবাদিক শামসুজ্জোহা বাবুসহ বিভিন্ন সুধীজন।

গোদাগাড়ী পৌর যুবলীগ সভাপতি অধ্যাপক আকবর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক  আলমগীর কবির তোতা, পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগ  দপ্তর সম্পাদক মেসবাহ উদ্দিন সিয়াম, আলহাজ্ব আলকাস উদ্দিন,জার্জিস আলী প্রমূখ।