করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বগুড়ায় খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: পভারটি ডেভেলপমেন্ট প্রোজেক্ট (পিডিপি) বগুড়ার আয়োজনে বুধবার দুপুরে শহরের ঠনঠনিয়া এলাকায় সংস্থার কার্যালয়ে করোনায় ক্ষতিগ্রস্থ সদস্যদের মাঝে খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
পিডিপি বগুড়ার নির্বাহী পরিচালক বজলুর রহমান বাপ্পীর সভাপতিত্বে সংস্থার অসহায় সদস্যদের মাঝে প্রধান অতিথি হিসেবে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ। প্রধান অতিথির বক্তব্যে উপকারভোগী নারী সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, নারী-পুরুষের সমভূমিকায় এগিয়ে যাচ্ছে এই বাংলাদেশ। তাই হাজারো প্রতিকূলতায় নিজেদের সাবলম্বী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করতে হবে। অনুষ্ঠানে তিনি সকলের মাঝে জাতীয় জরুরী হটলাইন ৯৯৯ এর ব্যবহার সম্পর্কে বিস্তারিত জানান এবং সুষ্ঠু আইনশৃঙ্খলা বজায় রাখায় স্বার্থে যেকোন প্রয়োজনে পুলিশিং সেবা গ্রহণের উদ্বার্ত আহ্বান জানান এই কর্মকর্তা।
বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন, বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি ও দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায় এবং যুব সমৃদ্ধি সংঘের সভাপতি মাহবুব হাসান চমক। পক্ষে এসময় আরো উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি একেএম জাকির হোসেন, সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ যথাক্রমে সোহান শেখ, আব্দুল বাছেদ আকন্দ, মাহমুদুল হাসান, জনিউর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সামগ্রীস্বরুপ প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান, মাস্ক, স্যানিটাইজার ছাড়াও কোভিড-১৯ প্রতিরোধে করণীয় সচেতনতামূলক বিভিন্ন লিফলেটও বিতরণ করা হয়। উল্লেখ্য, উক্ত সংস্থাটি করোনাকালীন সময়ের শুরু থেকেই জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম গ্রহণ করাসহ ইতোপূর্বে কয়েক দফা খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।