গাইবান্ধায় বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনূর্ধ্ব-১৭)-২০২১-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৯ জুন) বিকেলে গাইবান্ধা শাহ আব্দুল আব্দুল হামিদ স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ সারোয়ার কবির। অন্যান্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রাফিউল আলম, পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়ন ও সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ-আল-মারুফসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
টুর্ণামেন্টের ফাইনাল খেলায় (বালক) গাইবান্ধা সদর উপজেলা ফুটবল দল ২-১ গোলের ব্যবধানে সুন্দরগঞ্জ উপজেলা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং পলাশবাড়ী উপজেলা নারী ফুটবল দল ৩-০ গোলের ব্যবধানে গাইবান্ধা সদর উপজেলা নারী ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

সর্বশেষ সংবাদ