বগুড়ার বারপুরে মসজিদের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করলেন মেয়র

শাফায়াত সজল, বগুড়া-বগুড়া পৌরসভার অন্তর্গত ১৭ নং ওয়ার্ড এর বারপুর দক্ষিণপাড়া নতুন জামে মসজিদের বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ সূচনা করা হয়।

আজ (১০-০৬-২১) বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসাবে উক্ত মসজিদের সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন করেন বগুড়া পৌর মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ” আমি নির্বাচিত হবার পর থেকে ঘোষনা দিয়েছি আমি জনতার মেয়র, পৌরবাসীর সেবা করায় আমার একমাত্র লক্ষ্য ও ব্রত। সকল নাগরিকদের নিরাপদ রাখা ও তাদের অধিকার আদায় করায় আমার উদ্দ্যেশ্য, মসজিদ আল্লাহর ঘর আর সেই ঘর সুন্দর করতে যা যা করার দরকার ইনশাআল্লাহ করা হবে”।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন রাজু, মসজিদ কমিটির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সেলিম হোসেন, কোষাধ্যক্ষ প্রভাষক জিয়াউর রহমান জিয়া, এ্যাডঃ মোজাফফর আলী মজনু, সহ সভাপতি আনোয়ার হোসেন, আহসান হাবীব, যুগ্ম সাধারণ সম্পাদক লিটন তালুকদার, আব্দুস সালাম।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা আতাউর রহমান টুকু, মুসল্লী আরিফুল ইসলাম, জিলহজ্ব হোসাইন, সিজান ইসলাম, রাকিব হাসান, সাব্বির হোসেন, আতোয়ার হোসেন সাহেদ হাসান প্মুখ।