গোবিন্দগঞ্জে নদী থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের পলুপাড়া করতোয়া নদী থেকে খাজা মিয়া (৫১) নামে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত খাজা মিয়া ওই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। সে গোবিন্দগঞ্জ পৌর শহরের খলসি দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন।
স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ভোর থেকে মাদ্রাসা শিক্ষক খাজা মিয় নিখোঁজ ছিল। তাকে অনেক খোঁজাখুজি করে পায়নি পরিবার লোকজন জানান। শুক্রবার (১১ জুন) সকালে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের পলুপাড়া ব্রীজের অদূরে নদীর ধারে বাঁশঝাড়ে তার মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। থানার পুলিশের এসআই আরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার ভোরে মর্নিং ওয়ার্ক করতে পলুপাড়া ব্রীজের দিকে যায় সেই থেকে তিনি নিখোঁজ হয়। শুক্রবার তার লাশ নদীতে পাওয়া যায়।
গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক জহুরুল ইসলাম জানান, নিহতের মাথা আঘাতের চিহ্ন আছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ব্রীজ থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে তাঁর মৃত্যু হয়েছে। তিনি আরো জানান, মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।