১৬ জুলাই মুক্তি পাচ্ছে না ‘কেজিএফ টু’

ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুলপ্রতীক্ষিত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার মুক্তির তারিখ ছিল ১৬ জুলাই। বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি বলেও জানানো হয়েছিল।

তবে মন খারাপ করা খবর হচ্ছে, ১৬ জুলাই মুক্তি পাচ্ছে না সিনেমাটি। করোনা পরিস্থিতির কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে ‘কেজিএফ টু’ কর্তৃপক্ষ। ভারতের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শের বরাতে এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে।

যদিও এখনও আনুষ্ঠানিকভাবে ‘কেজিএফ টু’র মুক্তির তারিখ পরিবর্তন নিয়ে কোনো ঘোষণা আসেনি। আর, সিনেমাটি নতুন করে কবে মুক্তি পাবে, সে তথ্যও জানানো হয়নি ইন্ডিয়া টুডের প্রতিবেদনে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। ৮ জানুয়ারি ইয়াশের জন্মদিন উপলক্ষে যে টিজার প্রকাশ পেয়েছিল, তাতে অবশ্য আধীরার লুক দেখানো হয়নি। সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের দ্বিতীয় কিস্তি মুক্তি পাবে।